ডিপজলের সঙ্গে মার্চে ফিরবেন রেসি

352ডিপজল-রেসি জুটি বেঁধে বেশকিছু সুপারহিট ছবি উপহার দিয়েছিলেন। কয়েক বছর পর আবারো ডিপজল চলচ্চিত্রে ফিরেছেন। তার প্রযোজনায় ‘এক কোটি টাকা’ এবং ‘মেঘলা’ নামের দুটি ছবি নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে। এছাড়া এর মহরতও সম্পন্ন হয়েছে।

দুটি ছবিতে ডিপজলের সঙ্গে রেসি অভিনয় করবেন শোনা গেলেও জাগো নিউজকে তিনি বললেন, “আমি ‘এক কোটি টাকা’ এবং ‘মেঘলা’ ছবিতে কাজ করছি না।”

তিনি আরো বলেন, ‘গত নভেম্বর মাসে আমি দ্বিতীয় সন্তানের মা হয়েছি। শারীরিকভাবে এখনও পুরোপুরি সুস্থ নই। সে কারণে ডিপজল ভাই অনেকবার বলার পরেও ছবি দুটিতে কাজ করতে পারলাম না।’

রেসি বলেন, ‘আমি শারীরিক ফিটনেসের অভাবে ডিপজল ভাইকে জানিয়েছিলাম, মার্চের আগে ক্যামেরার সামনে দাঁড়াতে পারবো না। তাছাড়া বাচ্চাটাও অনেক ছোট।’

‘এক কোটি টাকা’ এবং ‘মেঘলা’ ছাড়াও আরো তিনটি ছবি প্রযোজনা করবেন ডিপজল। রেসি আশা করছেন, আগামী মার্চে ডিপজল বাকি তিনটি ছবির কাজ শুরু করবেন। সেই ছবিগুলোতে তিনি অভিনয় করবেন।

বর্তমানে রেসি সম্পূর্ণ বিশ্রামে আছেন। আগামীতে তার অভিনীত ‘শূন্য’ এবং ‘লাল সবুজের সুর’ নামে দুটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

উল্লেখ্য, ডিপজল-রেসি জুটির সর্বশেষ ছবি মুক্তি পায় ২০১২ সালে। এফআই মানিক পরিচালিত ছবিটির নাম ছিল ‘স্বামী ভাগ্য’। এছাড়া তারা জুটি বেঁধে ‘এক জবান’, ‘বাজারের কুলি’, ‘আমার স্বপ্ন আমার অহংকার’ ছাড়াও কিছু ব্যবসাসফল ছবিতে কাজ করেছেন।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন3d

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment